বিটিএস নিয়ে ইসলাম কি বলে জেনে নিন

আমরা যারা বিটিএস ফ্যান আছি, তারা বেশ ভালো করেই জানি যে। এই বিটিএস হলো একটি ব্যান্ড এর নাম। মূলত এই বিখ্যাত ব্যান্ড টি কোরিয়ায় অবস্থিত। সময়ের সাথে সাথে এই বিটিএস ব্যান্ড এর জনপ্রিয়তা এত বেশি বৃদ্ধি পেয়েছে যে। এই আর্টিকেলে আমাদের আলোচ্য বিষয় হলো বিটিএস নিয়ে ইসলাম কি বলে এই সম্পর্কিত বিস্তারিত জেনে নিন।

আজকের দিনে গোটা বিশ্বব্যাপী তাদের অসংখ্য ভক্ত রয়েছে। আর আপনি যদি আমাদের বাংলাদেশের দিকে লক্ষ্য করেন। তাহলে বেশ ভালো করে দেখতে পারবেন যে। এই বিখ্যাত কোরিয়ান ব্যান্ড এর জনপ্রিয়তা আমাদের বাংলাদেশে কোন অংশে কম নয়। তবে এই জনপ্রিয়তার পাশাপাশি আমাদের দেশে এমন অনেক ধার্মিক ব্যক্তি আছেন। তাদের মনে সর্বদাই একটি প্রশ্ন ঘুরপাক খায়। আর সেই প্রশ্ন টি হল যে, বিটিএস নিয়ে ইসলাম কি বলে। এই বিটিএস ইসলাম সম্মত কি না।

বিটিএস নিয়ে ইসলাম কি বলে

তো যদি আপনার মনে এই প্রশ্নটি জেগে থাকে যে। বিটিএস নিয়ে ইসলাম কি বলে। তাহলে আমি আপনাকে সরাসরি বলব যে, এই বিটিএস নামক কোরিয়ান ব্যান্ড টি সম্পূর্ণ হারাম। কারণ আপনি যদি একজন মুসলিম হয়ে থাকেন। তাহলে আপনার বেশ ভালো করেই জানা থাকবে। অসংখ্য মানুষের সামনে বাদ্যযন্ত্র বাজিয়ে সেই মানুষদের মনোরঞ্জন করা কখনো ইসলাম সম্মত হতে পারে না।

বিটিএস নামক এই ব্যান্ডের মূল কাজ হল বিভিন্ন রকমের বাদ্যযন্ত্র বাজিয়ে মানুষ কে আনন্দ প্রদান করা। সেই দিক থেকে বিবেচনা করলে আপনি নিজেও বলতে পারবেন যে, এই বিটিএস কখনোই ইসলাম সম্মত হতে পারে না। তবে এই বিটিএস নামক ব্যান্ড এর কার্যক্রম শুধুমাত্র যন্ত্র বাজানোর মধ্যে সীমাবদ্ধ নয়। বরং এরা বিভিন্ন প্রকারের নাচা গানের মাধ্যমে মানুষের মনে আনন্দ দিয়ে থাকে।

সেই সাথে আপনি যদি পোশাক আশাকের দিকে লক্ষ্য করেন। তাহলে বেশ ভালো করেই দেখতে পারবেন যে। বিটিএস ব্যান্ড এর সাথে যুক্ত থাকা শিল্পীরা অধিকাংশ সময় অশ্লীল টাইপের পোশাক পড়ে। যেমন, তাদের পোশাকের কোন কোন স্থানে ছেড়া ফাটা। আবার অনেক সময় তারা খুব ছোট ছোট পোশাক পরিধান করে পারফর্ম এর সাথে যুক্ত হয়। 

আরো পড়ুনঃ  লামিয়া নামের মেয়েরা কেমন হয়

আমাদের ইসলাম কখনোই এই ধরনের পোশাক কে সম্মতি প্রদান করে না। সেই সাথে আরো একটি বিষয় আছে। যে বিষয়টি জানার পরে আপনিও বেশ অবাক হয়ে যাবেন। কেননা এই বিটিএস নামক কোরিয়ান ব্যান্ড টি অন্যভাবে ইলুমিনাতি কে প্রমোট করে থাকে। কারণ তারা ইলুমিনাতির একটি চিহ্ন কে আলাদা ভাবে প্রমোট করে থাকে। যা সাধারণ মানুষ কখনোই বুঝতে পারে না।

ধন্যবাদ আপনার অনুসন্ধানের জন্য এবং আমাদের ওয়েবসাইটে ভিজিট করার জন্য। আশাকরি আপনার কাঙ্খিত অনুসন্ধান বিটিএস নিয়ে ইসলাম কি বলে এই সম্পর্কে আমাদের সাইটে জানতে সক্ষম হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.