বিটিএস কি বাংলাদেশে আসবে ? জেনে নিন

প্রিয় পাঠক অসংখ্য ধন্যবাদ জানাই আপনার এই অনুসন্ধানের জন্য এবং আমাদের সাইট বঙ্গ টিউনে ভিজিট করার জন্য। আপনি কি মনে মনে ভেবে চলেছেন বিটিএস কি বাংলাদেশে আসবে কিনা এই বিষয় নিয়ে ? তবে আজকের এই আর্টিকেলের মাধ্যমে একদম বিস্তারিত জেনে নিন। চলুন তবে শুরু করা যাক।

বর্তমান সময়ে এই বিশ্বের মধ্যে জনপ্রিয় একটি ব্যান্ড এর দলের নাম হল, বিটিএস (BTS). গোটা বিশ্বে যেমন এই বিটিএস এর জনপ্রিয় তা রয়েছে। ঠিক তেমনি ভাবে এই জনপ্রিয়তার দিক থেকে আমাদের বাংলাদেশ কোন অংশেই কম নয়। বরং আপনি আমাদের বাংলাদেশে এমন অনেক মানুষ কে খুঁজে পাবেন। যারা মূলত এই বিটিএস নামক কোরিয়ান ব্যান্ডের সেই লেভেল এর ভক্ত। আর সেই বিটিএস ফ্যানদের জন্য ভালো লাগার মতো বিষয় হলো যে।

বিটিএস আমাদের বাংলাদেশে আসার একটা গুঞ্জন শোনা যাচ্ছে। সে কারণে বিটিএস ভক্তরা আগ্রহের জানতে চাচ্ছে যে, সত্যিই বিটিএস কি বাংলাদেশে আসবে কি না। হয়তো আপনিও এই বিষয় টি সম্পর্কে জানতে চাচ্ছেন।

বিটিএস কি বাংলাদেশে আসবে

তো শুনুন আপনার মত আমিও বেশ অবাক হয়েছিলাম। যখন আমি শুনেছিলাম যে বিটিএস আমাদের বাংলাদেশে আসবে। আর এই কথাটির সত্যতা কতটুকু সে বিষয় টি নিয়ে আমি যথেষ্ট পরিমাণে তথ্য সংগ্রহ করার চেষ্টা করেছি। আর সেই চেষ্টা থেকে আমি জানতে পারি যে:-

বাংলাদেশ এর শোবিজ কর্ণধার স্বপন চৌধুরী জানিয়েছেন যে- তারা বিটিএস নামক এই বিখ্যাত ব্যান্ডের সাথে যোগাযোগ করেছে। বিটিএস ব্যান্ডের যে ম্যানেজার রয়েছে। তিনি স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন যে, ২০২৩ সালের শুরুর দিকে তারা একটা সময় বের করবে। এবং সেই সময়ের মধ্যে আমাদের বাংলাদেশে আসার প্ল্যান আছে। যদিওবা তারা নির্দিষ্ট কোন তারিখ উল্লেখ করে নি। তবে তারা জানিয়েছে যে, ২০২৩ সালের প্রথম কয়েক মাসের মধ্যেই বিটিএস বাংলাদেশে আসবে।

Read More:  ঢাবি খ ইউনিট সাবজেক্ট লিস্ট | ঢাকা বিশ্ববিদ্যালয় খ ইউনিট বিষয়সমূহ

তবে এই বিটিএস বাংলাদেশে আসার কথা বলার পাশাপাশি। শোবিজ কর্ণধার স্বপন চৌধুরী আরো বেশ কিছু তথ্য শেয়ার করেছেন। তিনি বলেছেন যে, আমাদের বাংলাদেশে আসার জন্য ভারতের বিখ্যাত সুপারস্টার শাহরুখ খান কে ইনভাইট করা হয়েছে। সেই সাথে বিখ্যাত শিল্পী আদনান সামী কে বাংলাদেশে আসার জন্য ইনভাইট করা হয়েছে। যদিওবা তিনি বলেছেন যে, ভারতের এই সুপারস্টার রা বাংলাদেশে আসার সম্ভাবনা কতটুকু, সে নিয়ে বেশ সংশয় রয়েছে। তবে বিটিএস বাংলাদেশে আসবে এই বিষয় টি সম্পর্কে তিনি একবারে নিশ্চিত হতে বলেছেন। এবং যখন বিটিএস আমাদের বাংলাদেশে আসবে। তখন বাংলাদেশের মানুষ আসলে কিভাবে তাদের প্রোগ্রাম উপভোগ করবে। সে নিয়ে প্রস্তুতি নিতে বলেছেন।

অবশেষে আপনাকে অসংখ্য ধন্যবাদ জনাই আমাদের ওয়েবসাইটে এসে বিটিএস কি বাংলাদেশে আসবে কিনা এই বিষয়ে এস পড়ার জন্য। পাশাপাশি বিটিএস সম্পর্কিত আরও কিছু নিম্নোক্ত আর্টিকেল পড়ে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *